চুম্বন দৃশ্যের জন্য ছবির চুক্তি বাতিল করলেন সোনাক্ষী

SHARE
ওয়ার্ল্ড ক্রাইম নিউজ বিডি ডট কম,বিনোদন প্রতিনিধি,২০ এপ্রিল : এ পর্যন্ত তাকে চুম্বন দৃশ্যে দেখা যায়নি। তিনি হলেন শত্রুঘ্ন সিনহা কন্যা সোনাক্ষী সিনহা। আর এ কারণেই সম্প্রতি বাতিল করে দিলেন একটি ছবি। সরাসরিই জানিয়ে দিলেন, চুম্বন দৃশ্যে তিনি কোনোভাবেই অভিনয় করবেন না।
অনেক নির্মাতা-ই এই অভিনেত্রীকে খোলামেলা পোশাকে পর্দায় আনতে চেয়েও পারেননি। সোনাক্ষী নিজেও ঘোষণা দিয়েছিলেন বিকিনিতে তিনি কখনো কাজ করবেন না। নিজের কথা অনুযায়ী করেনওনি।
সম্প্রতি চুম্বন দৃশ্যের জন্য একটি ছবির চুক্তি বাতিল করে দিলেন সোনাক্ষী। পরিচালক প্রভুদেবার সঙ্গে এর আগেও কাজ করেছেন এ অভিনেত্রী। খুব ভালো সম্পর্ক তাদের মধ্যে। নতুন একটি ছবিতে মে মাসে কাজ করার কথা সব পাকাপাকি হয়ে গিয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত চুক্তি বাতিল করেন তিনি। কারণ চরিত্রের প্রয়োজনে এখানে কয়েকটি চুম্বন দৃশ্যে কাজ করার কথা সোনাক্ষীকে বলেছিলেন প্রভুদেবা।
কিন্তু সোনাক্ষী বলেছেন, না। তিনি চুম্বন দৃশ্যে কাজ করবেন না। এই নিয়ে বেশ আলোচনাও শুরু হয়েছে বলিপাড়ায়। বিষয়টি নিয়ে কয়েক দফা সোনাক্ষীকে প্রশ্ন করা হলেও তিনি এ বিষয়ে কথা বলতে রাজি হননি। সূত্র : এনডিটিভি

NO COMMENTS

LEAVE A REPLY