চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে সংঘর্ষের জেরে দুই ছাত্রলীগ নেতা বহিষ্কার

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ বিডি ডট কম,চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় প্রতিনিধি,২০ এপ্রিল : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে পরীক্ষা বন্ধ করে সংঘর্ষের ঘটনায় ছাত্রলীগের দুই নেতাকে স্থায়ীভাবে বহিষ্কার করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ। একইসঙ্গে তাদের গ্রেফতার করে আইনের আওতায় আনার আহ্বান জানিয়েছে সংগঠনটি। বহিষ্কৃতরা হলেন- উপ দফতর সম্পাদক মিজানুর রহমান বিপুল ও সহ সম্পাদক আবদুল্লাহ আল কায়সার শাকিল।

আজ বৃহস্পতিবার বিকালে ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ এ তথ্য নিশ্চিত করে বলেন, সংগঠনের শৃংখলা ভঙ্গের দায়ে চবির দুই নেতাকে স্থায়ী বহিষ্কার করা হয়েছে। একইসঙ্গে তাদের গ্রেফতার করে আইনের আওতায় আনার আহ্বান জানানো হয়েছে।

উল্লেখ্য, আজ বৃহস্পতিবার সকালে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা বিভাগের চতুর্থ বর্ষের পরীক্ষা শুরু হওয়ার কথা ছিল। রুটিন অনুযায়ী এদিন ৪০১ নং কোর্সের পরীক্ষা ছিল। ওই বিভাগের একই বর্ষের বহিষ্কৃত ছাত্র  ও ছাত্রলীগের সহ-সম্পাদক আবদুল্লাহ আল কায়সার শাকিলকে পরীক্ষায় অংশ নেয়ার অনুমতি না দেয়ায় পরীক্ষা কেন্দ্রে তালা দেন তিনি। এসময় সমাজ বিজ্ঞান অনুষদের কেন্দ্রীয় পরীক্ষা কেন্দ্রের সামনে তার সমর্থকদের সঙ্গে পুলিশের সংঘর্ষ হয়। এরপর জিরো পয়েন্টে সংগঠিত হয় ছাত্রলীগ কর্মীরা। এসময় মেইন ফটক আটকিয়ে বিক্ষোভ করে তারা। পরিস্থিতি স্বাভাবিক করতে পুলিশ ঘটনাস্থলে গেলে আবারো সংঘর্ষ বাঁধে।

NO COMMENTS

LEAVE A REPLY