বোর্ডের অনুমতি পেলে আইপিএলে খেলব: মুস্তাফিজ

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ বিডি ডট কম,নিজস্ব প্রতিনিধি,৩১ মার্চ : আগামী ৫ এপ্রিলেউঠছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) এর পর্দা। জমজমাট এ আসরে মুস্তাফিজুর রহমান ও সাকিব আল হাসানের খেলার কথা রয়েছে। শ্রীলঙ্কার বিপক্ষে শেষ টি-টোয়েন্টি খেলে দেশে ফিরবেন না সাকিব। যাবেন ভারতে আইপিএল খেলতে। সাকিব আইপিএলে খেলতে যাওয়ার অনাপত্তিপত্র পেলেও মুস্তাফিজকে বোর্ড থেকে এখনও অনাপত্তিপত্র দেওয়া হয়নি।

এদিকে আইপিএলে মুস্তাফিজকের না খেলার সম্ভাবনা রয়েছে, এমন খবর প্রকাশ করেছেন ভারতের সাময়িকী স্পোর্টসস্টার লাইভ। মুস্তাফিজ জনপ্রিয় এ সাময়িকীকে বলেছেন,‘আমার মনে হয় না এবার আমি আইপিএল খেলতে পারব। আমি যদি আইপিএল খেলতে যাইও তাহলে আমাকে মে মাসের প্রথম সপ্তাহেই ফিরে আসতে হবে। তার উপর আমি এখনো আমার ছন্দ ফিরে পাইনি। সে কারণে মাশরাফি ভাই আমাকে উপদেশ দিয়েছেন আইপিএলে না খেলতে। তার উপদেশটি গুরুত্ব সহকারে নিয়েছি। আমাদের সামনে লম্বা একটি মৌসুম অপেক্ষা করছে। জাতীয় দলের হয়ে খেলতে আমার ফিট থাকাটা জরুরি।’

সাময়িকীর খবর পড়লে বোঝা যাবে মুস্তাফিজুর রহমান আইপিএলে না যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন কিংবা না যাওয়ার কথা ভাবছেন! কিন্তু আদৌও কি এমন কিছু চিন্তা করছেন মুস্তাফিজ? আজ সিংহলিজ স্পোর্টস ক্লাব গ্রাউন্ডে মুস্তাফিজুর রহমানের কাছ থেকে সরাসরি জানতে চাওয়া হয় আইপিএল ভাবনা নিয়ে। ড্রেসিং রুম থেকে মাঠে প্রবেশের সময় হাঁটতে হাঁটতে মুস্তাফিজ বলেন,‘আমি কখনোই বলিনি আইপিএল খেলতে যাব না। ওখানে খেলে আমার অনেক উপকার হয়েছে। যদি ফিট থাকি তাহলে, অবশ্যই আইপিএলে খেলতে যাব। মাঝের কিছু ম্যাচ হয়তো খেলতে পারব। বোর্ড যদি আমাকে অনুমতি দেয়, তাহলে অবশ্য সেখানে যাব।’ ভারতীয় সাময়িকী মুস্তাফিজের সাক্ষাৎকার নিয়ে খবর প্রকাশ করার ২৪ ঘন্টার মধ্যে মুস্তাফিজ আইপিএল নিয়ে ভিন্ন তথ্য দিলেন।

NO COMMENTS

LEAVE A REPLY