রণবীর আমাকে ঠকিয়েছে: দীপিকা

SHARE

image-8730-1532505639ওয়ার্ল্ড ক্রাইম নিউজ বিডি ডট কম,বিনোদন প্রতিনিধি,২৬ জুলাই : বলিউডে রণবীর কাপুরের সঙ্গে দীপিকার প্রেমের ঘটনা কারও অজানা নয়। ক্যারিয়ারের শুরুর দিকেই এই নায়কের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান দীপিকা।

২০০৮ সালে ‘বাচনা এ হাসিনো’র কাজের সময় তাদের প্রেমের সূত্রপাত। কিন্তু ‘আজব প্রেম কি গজব কাহিনি’র সময় আরেক নায়িকা ক্যাটরিনার সঙ্গেও সম্পর্কে জড়িয়ে পড়েন রণবীর। আর এই বিষয়টি মেনে নিতে পারেননি দীপিকা। 

বিচ্ছেদের বিষয়টি নিয়ে সম্প্রতি ভারতীয় একটি গণমাধ্যমে দীপিকা বলেন, মন-প্রাণ দিয়ে রণবীরকে ভালোবেসেছিলাম। কিন্তু ক্যাটরিনার সঙ্গে সম্পর্ক রেখে দিনের পর দিন রণবীর আমাকে ঠকিয়েছে। এমনকি রণবীরকে হাতেনাতে ধরার পরও ক্ষমা করে দিয়েছিলাম। কিন্তু যখন দেখলাম ঠকানোটা রণবীরের অভ্যাসে পরিণত হয়েছে, তখন বিচ্ছেদের পথে হাঁটা ছাড়া কোনো পথ ছিল না।

তবে বর্তমানে রণবীর সিংয়ের সঙ্গে সম্পর্ক নিয়ে দারুণ খুশি দীপিকা। রণবীরের চেয়ে বর্তমান প্রেমিক শত গুণে ভালো বলেছেন তিনি।

বিচ্ছেদের পরেও পেশাদারি জীবনে এর প্রভাব পড়তে দেননি দীপিকা। তাদের ‘তামাশা’সিনেমায় জুটি হিসেবে দেখা গেছে।

এদিকে রণবীর সিংয়ের সঙ্গে দীপিকার বিয়ের গুঞ্জন অনেকদিন ধরেই শোনা যাচ্ছে। সবকিছু ঠিক থাকলে চলতি বছরেই বিয়ে করবেন তারা। এমন খবর গেল কয়েক মাস ধরে শোনা যাচ্ছে।

অন্যদিকে রণবীর কাপুর এখন আলিয়া ভাটের প্রেমে মজেছেন। বিভিন্ন অনুষ্ঠানের তাদের একসঙ্গে দেখা যাচ্ছে।

NO COMMENTS

LEAVE A REPLY