‘প্রধানমন্ত্রী সব জাতিগোষ্ঠীর উন্নয়নে কাজ করছেন’

SHARE

image-6865-1530871016ওয়ার্ল্ড ক্রাইম নিউজ বিডি ডট কম,চাঁদপুর প্রতিনিধি,০৬ জুলাই :  বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব জাতিগোষ্ঠীর উন্নয়নে কাজ করছেন। হরিজন সম্প্রদায়ের নারীদের কাজের সুযোগ আগের চেয়ে বেড়েছে। আগামীতে তাদের জন্য আরও সুযোগ সুবিধা বৃদ্ধি করবেন। তারা যেন কোনো প্রকার বৈষম্যের শিকার না হন সে দিকে দৃষ্টি দেওয়া হবে। এছাড়া হরিজন সম্প্রদায়ের শিক্ষিত ছেলেদেরও বিভিন্ন স্থানে চাকরির ব্যবস্থা করা হবে।

তিনি আজ শুক্রবার দুপুরে চাঁদপুরে শহরের পৌর বাসস্ট্যান্ড সংলগ্ন স্বর্ণখোলা রোড হরিজন কলোনিতে বাংলাদেশ হরিজন (হেলা) সমাজকল্যাণ সংগঠনের নব নির্বাচিত কেন্দ্রীয় কমিটির পূর্ণাঙ্গ কমিটি পরিচিতি ও এক আলোচনা সভায় এসব কথা বলেন।

দীপু মনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব জাতিগোষ্ঠীর উন্নয়নে কাজ করছেন। হরিজন সম্প্রদায়ের নারীদের কাজের সুযোগ আগের চেয়ে বেড়েছে। আগামীতে তাদের জন্য আরো সুযোগ সুবিধা বৃদ্ধি করবেন। তারা যেন কোনো প্রকার বৈষম্যের শিকার না হন সে দিকে দৃষ্টি দেয়া হবে। এছাড়া হরিজন সম্প্রদায়ের শিক্ষিত ছেলেদেরও বিভিন্ন স্থানে চাকরির ব্যবস্থা করা হবে।

সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি প্রদ্বীপ দাস হেলার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বিষ্ণু হরিজনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী, সংগঠনের কেন্দ্রীয় কমিটির ক্রীড়া সম্পাদক বিধান চন্দ্র দাস জনি চাঁদপুর জেলা সমাজপতি শ্যামল হরিজন।

সভায় সংগঠনের কেন্দ্রীয় কমিটির সদস্য, চাঁদপুর জেলা সংগঠনের সদস্য ও সুধীজন উপস্থিত ছিলেন।

NO COMMENTS

LEAVE A REPLY