রাণীশংকৈলে ইউএনও’র মাসিক সভা চেয়ারম্যানদের বয়কট

SHARE

image-4765-1528802394ওয়ার্ল্ড ক্রাইম নিউজ বিডি ডট কম,রাণীশংকৈল (ঠাকুরগাও) প্রতিনিধি, ১২ জুন :  ঠাকুরগাঁয়ের রাণীশংকৈল উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে ইউনিয়ন পরিষদের কার্যক্রমের সম্বন্বয়হীনতার অভিযোগ তুলে ইউএনও’র সভা বয়কট করেছে উপজেলার ৮টি ইউপি চেয়ারম্যান।

গতকাল সোমবার উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমী আফরিদার সভাপতিত্বে অনুষ্ঠিত আইনশৃংঙ্গলা ও সম্বন্বয়সভা বয়কট করে প্রতিবাদ জানান ইউপি চেয়ারম্যানরা।

এ সময় ইউপি চেয়ারম্যান সফিকুল ইসলাম মুকুল (ধর্মগড়) এনামুল হক (নেকমরদ) মাহবুব আলম (হোসেনগাও) জিতেন্দ্র নাথ(বাচোর) আব্দুর রউফ(কাশিপুর) আব্দুর রহিম (রাতোর) জমিরুল ইসলাম(নন্দুয়ার) এ প্রসঙ্গে ইউপি চেয়ারম্যান মাহবুব আলম জানান এ ইউএনও যোগদানের পর থেকে বিভিন্ন উন্নয়ন মূলক কাজ চেয়ারম্যানদের পাশ কাটিয়ে গোপনে করছেন যা সিংহ ভাগ টাকা পাকেটস্থ হচ্ছে।পূর্বের ইউএনও যাওয়ার পর সরকারি কোয়াটারটি রংচং করেছে কিন্তু এলজিইডিতে ১১ লক্ষ টাকা টেন্ডার দিয়ে ঠিকাদারকে কাজ না করার কথা বলেছে এবং তাকে সমান্য কিছু টাকা দিয়ে কাগজে কাজ সম্পন্ন দেখানোর পায়তারা করছে।

এ ব্যপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমী আফরিদা বলেন,এ বিষয়ে আমি কিছু জানি না। কে সভায় আসলো কে আসলো না আমি তা বলতে পারবো না।

NO COMMENTS

LEAVE A REPLY