‘খালেদা জিয়া রাজি হলে মঙ্গলবার বঙ্গবন্ধু মেডিকেলে নেওয়া হবে’

SHARE

full_54760_IG-Prison-556x330ওয়ার্ল্ড ক্রাইম নিউজ বিডি ডট কম,ষ্টাফ রিপোর্টার,১১ জুন : স্বাস্থ্য পরীক্ষার জন্য বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে মঙ্গলবার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) নেওয়া হবে বলে জানিয়েছেন কারা মহাপরিদর্শক (আইজি প্রিজন্স) সৈয়দ ইফতেখার উদ্দিন।

সোমবার দুপুরে এক সংবাদ সম্মেলনে তিনি বলেন, আমরা খালেদা জিয়াকে আগামীকাল সকালে বিএসএমএমইউতে নিয়ে যাব। বিএসএমএমইউ তৈরি রাখতে বলেছি। তবে উনি যদি রাজি থাকেন, তাহলে নেওয়া হবে। ওনার রাজি হওয়ার একটা বিষয় আছে।

বিএনপির দাবি অনুযায়ী তাকে ইউনাইটেড হাসপাতালে নেয়ার কোনো সুযোগ এই মুহূর্তে কারাবিধি অনুযায়ী নেই বলে জানিয়েছেন কারা মহাপরিদর্শক সৈয়দ ইফতেখার উদ্দিন।

বিএনপি শুরু থেকে খালেদা জিয়াকে ইউনাইটেড হাসপাতালে নেয়ার দাবি জানিয়ে আসছে। খালেদার ব্যক্তিগত চিকিৎসকরাও একই সুপারিশ করেছেন।

কারা মহাপরিদর্শক বলেন, জেল কোড অনুযায়ী সরকারি অর্থ খরচ করে বেসরকারি হাসপাতালে চিকিৎসার সুযোগ নেই।

গত ৫ জুন খালেদা জিয়া পড়ে গিয়ে অজ্ঞান হয়েছেন বলে তার ব্যক্তিগত চিকিৎসকরা জানালেও সৈয়দ ইফতেখার বলেন, উনি অজ্ঞান হননি, ইমব্যালেন্সড হয়েছিলেন।

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় গত ৮ ফেব্রুয়ারি খালেদা জিয়াকে পাঁচ বছরের কারাদণ্ড দেন আদালত। ওইদিন থেকেই তিনি কারাগারে রয়েছেন। নাজিমুদ্দিন রোডের পুরাতন কেন্দ্রীয় কারাগারের ডে-কেয়ার সেন্টারে ডিভিশনপ্রাপ্ত বন্দির মর্যাদায় রাখা হয়েছে তাকে।

NO COMMENTS

LEAVE A REPLY