ঈদের ছবির প্রচারণায় কলকাতায় মিম

SHARE

image-4197-1528379504ওয়ার্ল্ড ক্রাইম নিউজ বিডি ডট কম,বিনোদন প্রতিনিধি,০৮ জুন :  বর্তমানে বিদ্যা সিনহা মিম কলকাতায় অবস্থান করছেন।জিতের সুলতান ছবিতে অভিনয় করেছেন বাংলাদেশের তারকা অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। আসন্ন ঈদে কলকাতায় ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। সেই সিনেমার প্রচারণায়ই সেখানে ব্যস্ত রয়েছেন তিনি।

তার অভিনীত নতুন ছবি ‘সুলতান-দ্য সেভিয়ার’ আসছে ঈদে কলকাতায় মুক্তি পাচ্ছে। মুক্তির তারিখ রাখা হয়েছে ১৫ই জুন। মিম মুঠোফোনে বলেন, এ ছবিতে কাজ করে ভালো লেগেছে। ছবিতে কলকাতার জিৎ দার বিপরীতে প্রথমবার কাজ করেছি। গতকাল কলকাতায় ছবির মিউজিক লঞ্চিং অনুষ্ঠানে অংশ নিয়েছিলাম।

মিম বলেন, এ সিনেমাতে কাজ করে ভালো লেগেছে। সিনেমাতে কলকাতার জিৎদার বিপরীতে প্রথমবার কাজ করেছি। এরই মধ্যে কলকাতায় সিনেমাটির মিউজিক লঞ্চিং অনুষ্ঠানে অংশ নিয়েছি। সিনেমাটি কলকাতায় ঈদ উপলক্ষে ১৫ জুন মুক্তি পাবে।

মিম আরও বলেন, ‘আশা করি, সিনেমাটি পশ্চিমবঙ্গের দর্শকরা পছন্দ রবেন। এছাড়াও সিনেমার প্রচারণার কাজে বিভিন্ন ইভেন্টে, রেডিও এবং টিভি অনুষ্ঠানে আমার অংশ নেওয়ার কথা রয়েছে। সবকিছু ঠিক থাকলে আগামী ১০ জুন কলকাতা থেকে ঢাকায় ফেরার কথা রয়েছে তার।

রাজা চন্দ পরিচালিত ‘সুলতান-দ্য সেভিয়ার’ সিনেমাতে জিৎ ও মিমের বাইরে অভিনয় করেছেন বাংলাদেশের তাসকিন রহমান, আমান রেজা, সাদেক বাচ্চু, রেবেকা, কলকাতার প্রিয়াঙ্কা সরকার প্রমূখ।

এবারের ঈদে বাংলাদেশেও সিনেমাটি আমদানী নীতিমালায় মুক্তি পাবার কথা ছিল। তবে সম্প্রতি হাইকোর্টের একটি আদেশে বলা হয় যৌথ প্রযোজনা ছাড়া ঈদ বা কোনো উৎসবে আমদানিকৃত সিনেমা বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি দেয়া যাবে না। তাই বাংলাদেশে ‘সুলতান-দ্য সেভিয়ার’ সিনেমাটি এবারের ঈদে মুক্তি পাচ্ছে না।

সিনেমাটি ভারত থেকে প্রযোজনা করেছে জিৎস ফিল্ম ওয়ার্কস ও সুরিন্দর ফিল্মস।

NO COMMENTS

LEAVE A REPLY