হলিউড সিনেমায় দীপিকার লুঙ্গি ড্যান্স?

SHARE

image-3267-1527757481ওয়ার্ল্ড ক্রাইম নিউজ বিডি ডট কম,বিনোদন প্রতিনিধি,০২ জুন :  বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। ২০১৭ সালে এক্সএক্সএক্স : দ্য রিটার্ন অব জান্ডার কেজ সিনেমার মাধ্যমে হলিউডে অভিষেক হয় তার। সিনেমাটির সিক্যুয়েল নির্মাণ করছেন নির্মাতারা। এতেও থাকছেন পদ্মাবত অভিনেত্রী।

দ্য রিটার্ন অব জান্ডার কেজ সিনেমার পরিচালক ডিজে কারুসো মাইক্রোব্লগিং সাইট টুইটারে এক টুইটে জানিয়েছেন, এক্সএক্সএক্স-ফোর সিনেমাটি দীপিকার ‘লুঙ্গি ড্যান্স’ অথবা এই অভিনেত্রীর অন্য একটি গান দিয়ে শেষ করবেন তিনি।

এই নির্মাতা লিখেছেন, ‘আমি এক্সএক্সএক্স-ফোর বলিউডের কোনো ড্যান্স সং দিয়ে শেষ করতে চাই। অবশ্যই এতে দীপিকা পাড়ুকোন থাকবেন। লুঙ্গি ড্যান্স? নতুন কিছু?’

২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত শাহরুখ খান ও দীপিকা অভিনীত চেন্নাই এক্সপ্রেস সিনেমার গান ‘লুঙ্গি ড্যান্স’। গত বছর ভারতে এক্সএক্সএক্স : দ্য রিটার্ন অব জান্ডার কেজ সিনেমাটির প্রচারে এসে দীপিকার সঙ্গে এই গানের তালে নেচেছিলেন ভিন ডিজেল।

এছাড়া বিভিন্ন অনুষ্ঠানে সিনেমাটির প্রচারে গিয়েও এই গানের তালে নেচেছেন দীপিকা।

এক্সএক্সএক্স : দ্য রিটার্ন অব জান্ডার কেজ সিনেমায় সেরেনা চরিত্রে অভিনয় করেন দীপিকা। প্যারামাউন্ট পিকচার্সের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করেন জো রথ, জেফ ক্রিসেনবাউন এবং ভিন ডিজেল।

দীপিকা পাড়ুকোন ছাড়াও এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেন ভিন ডিজেল, নিনা ডোব্রেভ, টনি জা, স্যামুয়েল জ্যাকসন, ডোনি ইয়েন, রুবি রোজ প্রমুখ।

NO COMMENTS

LEAVE A REPLY