কিউবায় ১০৪ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত

SHARE

image-1588-1526669399ওয়ার্ল্ড ক্রাইম নিউজ বিডি ডট কম,আন্তর্জাতিক প্রতিনিধি,১৯ মে :  কিউবার রাজধানী হাভানায় ১০৪ যাত্রী নিয়ে একটি প্লেন বিধ্বস্ত হওয়ার খবর পাওয়া গেছে। দেশটির অভ্যন্তরীণ রুটের এ বোয়িং ৭৩৭ প্লেনটি উড্ডয়নের একটু পরে এয়ারপোর্টের কাছেই একটি হাইওয়ে এবং স্কুলের কাছাকাছি জায়গায় প্লেনটি বিধ্বস্ত হয়।

শুক্রবার স্থানীয় সময় দুপুর সাড়ে ১২টায় এ ঘটনা ঘটে বলে জানিয়েছে আন্তর্জাতিক সংবাদমাধ্যমগুলো।

CONFIRMAN TRES SOBREVIVIENTES TRAS DESASTRE AEREO EN CUBA. IMAGENES DE LA TELEVISION EN LA ISLA. EN EL VUELO IBAN 104 PASAJEROS Y NUEVE TRIPULANTES #news #tv #world #Havana #plane #crash #airport #Cuba #USA #Florida#Mexico pic.twitter.com/mCLZzJYJjF

— Daniel Benitez (@danielbnews) May 18, 2018

জানা গেছে, কিউবানা ডি এভিয়েশনের প্লেনটি হাভানার জোস মার্টি এয়ারপোর্ট থেকে হলগেন যাচ্ছিলো। এক ঘণ্টা ২০ মিনিটের ফ্লাইটে ১০৪ জন যাত্রীর পাশপাশি কয়েকজন ক্রুও ছিলেন। উড্ডয়নের কিছুক্ষণ পরেই প্লেনটি নিচে নামতে থাকে এবং এক পর্যায়ে মাটি থেকে ধোঁয়ার কুণ্ডলি দেখা যায়।

এ দুর্ঘটনায় হতাহতের কোনো তথ্য এখনও পাওয়া যায়নি। ঘটনার পরপরই বিমানবন্দরে ফ্লাইট ওঠানামা বন্ধ করে দেয়া হয়েছে। দুর্ঘটনার পর কিছু উদ্ধারকর্মী ও অ্যাম্বুলেন্স ঘটনাস্থলে পৌঁছেছে।
(বিস্তারিত আসছে…)

NO COMMENTS

LEAVE A REPLY