টঙ্গীতে ট্রেন লাইনচ্যুত, নিহত ৪

SHARE

tongi-train-accident_135219ওয়ার্ল্ড ক্রাইম নিউজ বিডি ডট কম,গাজীপুর প্রতিনিধি,১৫ এপ্রিল : গাজীপুরে টঙ্গীর নতুন বাজার এলাকায় আজ রোববার দুপুরে যাত্রীবাহী ট্রেন লাইনচ্যুত হয়ে চারজন নিহত ও বেশ কয়েকজন আহত হয়েছেন। এর ফলে রাজধানী ঢাকার সঙ্গে কেবল নারায়ণগঞ্জ ছাড়া সারা দেশের ট্রেন চলাচল বন্ধ হয়ে গেছে।

কমলাপুর রেলওয়ে থানার ওসি মো. ইয়াসিন এ তথ্য নিশ্চিত করেছেন।

ওসি মো. ইয়াসিন জানান, ট্রেন লাইনচ্যুত হওয়ার পর ছাদে থাকা যাত্রীরা লাফিয়ে পড়লে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয় এবং আরও বেশ কয়েকজন আহত হন।

আহতদের মধ্যে সাতজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনার পর মো. শাহাদাত (৩৮) নামে আরও  একজনকে চিকিৎসক মৃত ঘোষণা করেন বলে মেডিকেল ফাঁড়ির এএসআই  বাবুল মিয়া জানান।

ঢাকা মেডিকেলে ভর্তি বাকি ছয়জন হলেন- বাদল (২৮), সবুজ (৪০), ইসরাফিল (১২),আলমগীর (৩২), বাদল (৫০) ও মো. শরিফ (২৮)। তাদের শরীরে বিভিন্নস্থানে জখম রয়েছে।

ঘটনাস্থলে নিহত তিনজনের লাশ উদ্ধার করে রেল পুলিশের কাছে হস্তান্তর করেছেন ফায়ার সার্ভিস কর্মীরা।  তবে ওই তিনজনের পরিচয় জানা যায়নি।

কমলাপুর রেলওয়ে থানার ওসি ইয়াসিন জানান, দুর্ঘটনার পর লাইন বন্ধ হয়ে যাওয়ায় ঢাকা থেকে চট্টগ্রাম, সিলেট, ময়মনসিংহ এবং বঙ্গবন্ধু সেতু হয়ে উত্তর ও দক্ষিণ বঙ্গের সঙ্গে ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

এদিকে দুর্ঘটনার কারণ খতিয়ে দেখতে তিন সদস্যর একটি তদন্ত কিমিটি করেছে রেলপথ মন্ত্রণালয়।

NO COMMENTS

LEAVE A REPLY