কদমতলীতে ৯ বছরের শিশু ধর্ষিত

SHARE

child-abuse_129367ওয়ার্ল্ড ক্রাইম নিউজ বিডি ডট কম,নিজস্ব প্রতিনিধি,০৯ মার্চ :  রাজধানীর কদমতলীতে মাদ্রাসার এক অধ্যক্ষের বিরুদ্ধে ৯ বছরের এক শিশু ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এই ঘটনায় অভিযুক্ত মাদ্রাসার অধ্যক্ষ মুফতি আলাউদ্দিনকে (৩৭) গ্রেপ্তার করেছে কদমতলী থানা পুলিশ।

গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে ওই শিশুকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়।

শিশুটির চাচা জানান, ওই ছাত্রী কদমতলী এলাকার একটি মাদ্রাসায় পড়ত। গত ১ মার্চ দুপুর ১২টার দিকে মাদ্রাসাটির অধ্যক্ষ মুফতি আলাউদ্দিন তৃতীয় তলায় তার কক্ষে ডেকে নিয়ে শিশুটিকে শিশুটিকে ধর্ষণ করে। এরপর তিনি ওই ছাত্রীকে হুমকি দেন এই বলে যে, ‘তুমি যদি ধর্ষণের কথা কাউকে বলো, তাহলে তুমি পাগল হয়ে যাবে।’

ওই দিনের পর থেকে মাদ্রাসায় যাওয়ার কথা বললেই শিশুটি কান্নাকাটি করত, কিন্তু কান্নার কারণ জানাতো না। গত মঙ্গলবার শিশুটির দাদী কান্নাকাটির কারণ জানতে চাওয়ার একপর্যায়ে সে সব কিছু খুলে বলে। ঘটনাটি এলাকায় জানাজানি হলে মাদ্রসার ওই শিক্ষককে এলাকাবাসী আটক করে থানায় সোপর্দ করে।

ওই চাচা আরো জানান, পাঁচ বছর আগে বাবা মারা যায় শিশুটির। পরে তার মা আরেকটি বিয়ে করে আলাদা থাকতে শুরু করেন। শিশুটির আরেকটি ৭ বছর বয়সী ভাই আছে, যে জন্ম থেকেই অন্ধ। এই দুই ভাই বোন চাচা এবং দাদীর সঙ্গেই থাকে।

কদমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল জলিল জানান, গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় শিশুটির পরিবার থেকে একটি মামলা দায়ের করা হয়েছে। আজ শুক্রবার সকালে অভিযুক্ত শিক্ষককে আদালতে পাঠানো হবে। পুরো বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলেও জানান তিনি।

NO COMMENTS

LEAVE A REPLY