বিয়ে করলেন কোহলি-আনুশকা

SHARE

kohli-anuska_114854ওয়ার্ল্ড ক্রাইম নিউজ বিডি ডট কম,বিনোদন প্রতিনিধি,১২ ডিসেম্বর :  অবশেষে গুঞ্জনটাই সত্যি হলো। ভারত ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা বিয়ে করেছেন।
সোমবার ইতালির মিলানে কোহলি-আনুশকার বিয়ে হয়েছে। এদিন বাংলাদেশ সময় রাত সাড়ে ৯টার দিকে দুজনই তাদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে বিয়ের খবর নিশ্চিত করেছেন। টুইটার পোস্টে বিয়ের ছবিও দিয়েছেন দুজন। অবশেষে বিয়ে করলেন কোহলি-আনুশকা
কোহলি টুইট বার্তায় লিখেছেন, ‘আজ আমরা একে অন্যকে কথা দিলাম সারাজীবন ভালোবাসার বাঁধনে বেঁধে রাখার। আপনাদের এই খবরটা দিতে পেরে আমরা সত্যিই ধন্য। সুন্দর এই দিনটি আরো বিশেষ হয়েছে আমাদের ভক্ত ও শুভাকাঙ্খীদের ভালোবাসা ও সমর্থনে। আমাদের গুরুত্বপূর্ণ এই সফরে সঙ্গী হওয়ার জন্য সবাইকে ধন্যবাদ।’
আনুশকাও তার টুইট বার্তায় একই কথা লিখেছেন। অবশেষে বিয়ে করলেন কোহলি-আনুশকা
আগামী ২১ ডিসেম্বর নয়াদিল্লিতে তাদের বিয়ের পরবর্তী সংবর্ধনা হবে।
শ্রীলঙ্কার বিপক্ষে চলমান ওয়ানডে সিরিজ থেকে বোর্ডের কাছে ছুটি নিয়ে নেন কোহলি। এর পর আনুশকাকে নিয়ে উড়াল দেন ইতালিতে। তখনই তাদের বিয়ের গুঞ্জনটা জোরালো হয়।
বিয়ের পরপরই টেস্ট খেলতে সাউথ আফিকায় যাবেন বিরাট। সঙ্গে যাবেন আনুশকাও। সেখানেই থার্টি ফার্স্ট কাটানোর পরিকল্পনা রয়েছে তাদের। জানুয়ারিতে ভারতে ফিরে আনন্দ এল রাইয়ের সিনেমার শুটিংয়ে ব্যস্ত হয়ে যাবেন আনুশকা।
সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস

NO COMMENTS

LEAVE A REPLY