পদ্মাবতী বিতর্কে মুখ খুললেন দীপিকা

SHARE

dee10ওয়ার্ল্ড ক্রাইম নিউজ বিডি ডট কম,বিনোদন প্রতিনিধি,২৬ নভেম্বর : পদ্মাবতী সিনেমা নিয়ে সারা ভারতে বিতর্ক চলছে। সেই সঙ্গে সিনেমায় মূল চরিত্রে অভিনয় করা ‘পদ্মিনী’ অর্থাৎ দীপিকা পাড়ুকোনকে নিয়েও বিতর্কের ঝড় উঠেছে।

তার মাথার দাম ধার্য করেছেন বিক্ষোভকারীরা। এরপরে তিনি নিজে কী বলছেন? দীপিকা পুরো বিতর্কে অত্যন্ত ভেঙে পড়েছেন। তাকে খুনের হুমকি দেওয়া হয়েছে।

এসব শুনে তিনি বলেছেন, আমি হতাশ হয়েছি বা রেগে গিয়েছি বলব না। তবে এটা খুব বিরক্তিকর, হৃদয়বিদারক। এটা শুধু পদ্মাবতী সিনেমার জন্য নয়। বারবার সিনেমা ইন্ডাস্ট্রিকে আক্রমণ করা হচ্ছে।
সারা দেশে যা ঘটছে তাতে সফট টার্গেট হয়ে দাঁড়াচ্ছে বলিউড। এটা ঠিক নয়।

এসব বন্ধ হওয়া প্রয়োজন। দেশের দায়িত্ববান নাগরিক আমরা। পদ্মাবতী সিনেমা কারও ভাবাবেগে আঘাত করেনি। এমনটাই দাবি করেছেন দীপিকা। সিনেমায় নিজেদের ভাবনা প্রকাশের অধিকার তাদের রয়েছে বলেই দাবি করেছেন দীপিকা।

শুধু বলিউড নয়, সমাজের সব পেশায় স্বাধীনভাবে কাজ করার অধিকার থাকা উচিত বলেই মনে করছেন তিনি। সিনেমার নিজের চরিত্র নিয়েও মুখ খুলেছেন দীপিকা। রানি পদ্মিনীর জীবন, তার আত্মত্যাগ, নিজের ও প্রজাদের সম্মান বাঁচাতে লড়াই, এসব দারুণভাবে সিনেমায় বলার চেষ্টা হয়েছে বলে দাবি করেছেন তিনি। সঞ্জয় লীলা বনশালীর সিনেমা নিয়ে বিতর্কে গোটা বলিউড তাদের পাশে রয়েছে বলে দাবি করেছেন দীপিকা। সকলে একজোট হয়ে এই ঘটনায় লড়াই করবেন বলেই দাবি তার। তবে তার আগে কতদূর জল গড়ায় সেদিকে নজর রাখতে চাইছেন তিনি।

NO COMMENTS

LEAVE A REPLY