আনকাট ছাড়পত্র পেল ‘হালদা’

SHARE

halda@abnews_109826ওয়ার্ল্ড ক্রাইম নিউজ বিডি ডট কম,বিনোদন প্রতিনিধি,০৮ নভেম্বর :  বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পেয়েছে তৌকীর আহমেদ পরিচালিত ছবি ‘হালদা’। সোমবার কর্তন ছাড়াই ছবিটি ছাড় পেয়েছে। নির্মাতা সূত্রে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। এতে করে ‘হালদা’ মুক্তিতে আর কোনো বাধা রইল না।

তৌকীর আহমেদ বলেন, গত ২৫শে অক্টোবর ‘হালদা’ সেন্সর বোর্ডে জমা পড়ে। সোমবার ছবিটিকে আনকাট ছাড়পত্র দেয়া হয়েছে। ‘অজ্ঞাতনামা’ ছবির সাফল্যের পর গত বছরের এপ্রিলে মহাসমারোহে নিজের পরিচালনায় পঞ্চম ছবি ‘হালদা’র শুটিং শুরু করেছিলেন অভিনেতা ও নির্মাতা তৌকীর আহমেদ। আগামী ১লা ডিসেম্বর সারাদেশে মুক্তি পেতে যাচ্ছে ছবিটি।

এশিয়ার বৃহৎ প্রাকৃতিক মৎস্য প্রজনন কেন্দ্র চট্টগ্রামের ‘হালদা নদী’। এ নদী পার্বত্য চট্টগ্রামের রামগড় থানার বদনাতলী পাহাড় থেকে সৃষ্টি হয়ে ফটিকছড়ির রাউজান, হাটহাজারীর কালুরঘাট অতিক্রম করে কর্ণফুলী নদীতে মিশেছে। এ নদী ও এর গতি-প্রকৃতি, নদীর ক্ষয়, তীরবর্তী মানুষের জীবনপ্রবাহ এবং জটিলতা নিয়ে অভিনেতা-পরিচালক তৌকীর আহমেদ নির্মাণ করেছেন ‘হালদা’ ছবিটি।

ছবিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জাহিদ হাসান, ফজলুর রহমান বাবু, মোশাররফ করিম, তিশা, রুনা খান, সুজাত শিমুল প্রমুখ।

এদিকে গেল রবিবার ইউটিউবে ‘হালদা’ ছবির ট্রেইলার প্রকাশের পর এটি ব্যাপকভাবে প্রশংসিত হয়েছে। একই সঙ্গে পিন্টু ঘোষের সংগীত পরিচালনায় এ ছবির একটি গান এরই মধ্যে আলোচনায় এসেছে।

‘হালদা’র পরিবেশক দি অভি কথাচিত্র। দেশের অর্ধশতাধিক প্রেক্ষাগৃহে সিনেমাটি প্রথম সপ্তাহে মুক্তি পেতে পারে। এছাড়াও পরবর্তীতে ১৬টি দেশে মুক্তি পাবে।

NO COMMENTS

LEAVE A REPLY