সোহরাওয়ার্দীতে সমাবেশের অনুমতি পায়নি বিএনপি

SHARE

bnpওয়ার্ল্ড ক্রাইম নিউজ বিডি ডট কম,নিজস্ব প্রতিনিধি,০৬ নভেম্বর :  রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের অনুমতি পায়নি বিএনপি। ‘বিপ্লব ও সংহতি’ দিবস উপলক্ষ্যে রাজনৈতিক দলটি সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করার অনুমতি চেয়েছিল। কিন্তু একই দিনে দুটি রাজনৈতিক দল অনুমতি চাওয়ায় কোনো দলকেই সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের অনুমতি দেয়নি ডিএমপি।

সোমবার দুপুরে দলটির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি এ তথ্য জানিয়ে বলেন, ৮ নভেম্বর সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ অনুমতির বিষয়ে চেয়ারপারসনের উপদেষ্টা আবুল খায়ের ভুইয়াকে নিয়ে আজ ডিএমপিতে গিয়েছিলাম। ডিএমপি থেকে বলা হয়েছে, একই দিনে দুটি রাজনৈতিক দল সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করার অনুমতি চেয়েছে। এছাড়া আগারগাঁওয়ে কমনওয়েলথ পার্লামেন্টারি অ্যাসোসিয়েশনের সম্মেলন চলছে। তাই নিরাপত্তার বিষয়টি বিবেচনা করে কোনো দলকেই সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের অনুমতি দেয়া হবে না।

সাবেক এ ছাত্রনেতা আরও জানান, ৭ নভেম্বর বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে সংসদ ভবনের পাশে চন্দ্রিমা উদ্যানে জিয়াউর রহমানের সমাধিতে সীমিত সংখ্যক নেতাকর্মী নিয়ে শ্রদ্ধা জানাতে ডিএমপি থেকে বলা হয়েছে।

এছাড়া ৯ নভেম্বর সিপিএ সম্মেলন শেষ হলে বিএনপি যদি পুনরায় সমাবেশের অনুমতি চায় তাহলে বিষয়টি বিবেচনা করা হবে বলে তাদের জানিয়েছে ডিএমপি।

NO COMMENTS

LEAVE A REPLY