পুলিশ ভ্যান থেকে আসামি পলায়ন: ৮ কনস্টেবল ক্লোজড

SHARE

1507573930_67ওয়ার্ল্ড ক্রাইম নিউজ বিডি ডট কম,মাদারীপুর প্রতিনিধি,১০ অক্টোবর : মাদারীপুর কারাগার থেকে আদালতে নিয়ে যাওয়ার সময় পুলিশ ভ্যান থেকে এক আসামি হাতকড়াসহ পালিয়ে যাওয়ার ঘটনায় ৮ পুলিশ কনস্টেবলকে ক্লোজড করা হয়েছে।
সোমবার সকাল ৯টার দিকে আদালত চত্বরেই এ ঘটনা ঘটে।
জানা যায়, কর্তব্যরত ৮ পুলিশকে দায়িত্বে অবহেলায় অভিযোগে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে। তবে পালিয়ে যাওয়ার ৮ ঘণ্টা পর বিকেল ৫টার দিকে চুরি মামলার আসামি শহিদুল হাওলাদারকে কুতুবপুর হাট এলাকা থেকে পুনরায় গ্রেফতার করেছে শিবচর থানা পুলিশ।
আদালত পরিদর্শক রমেশ চন্দ্র দাস জানান, শিবচর উপজেলা তাহের আকনের কান্দি গ্রামের ফারুক ফকির গত ১০ এপ্রিল রাতে তার দোকানের মালামাল চুরি হওয়ার অভিযোগে শিবচর থানায় অজ্ঞাতনামা আসামি করে একটি মামলা দায়ের করেন। এ ঘটনায় পুলিশ ৪ অক্টোবর একই থানার সিকদারকান্দি গ্রামের বাহের হাওলাদারের ছেলে শহিদুলকে গ্রেফতার করে। সোমবার শহিদুলের জামিনের আবেদন শুনানির দিন ধার্য্য ছিল। কারাগার থেকে আদালতে নিয়ে যাওয়ার সময় আদালত চত্বরেই পুলিশ ভ্যান থেকে আসামি শহিদুল হাওলাদার হাতকড়া পড়া অবস্থায় পালিয়ে যান।
শিবচর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকির হোসেন মোল্লা জানান, আদালত চত্বরে পুলিশ ভ্যান থেকে চুরির মামলার আসামি শহিদুল হাওলাদার পালিয়ে যায়। পরে বিকেল ৫টার দিকে পলাতক আসামি শহিদুলকে শিবচর থানা পুলিশ কুতুবপুর হাট এলাকা থেকে পুনরায় গ্রেফতার করে। আসামি পলাতকের অপরাধে আরও একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।
মাদারীপুরের পুলিশ সুপার মো. সরোয়ার হোসেন জানান, এ ঘটনায় কর্তব্যরত ৮ পুলিশকে দায়িত্বে অবহেলায় অভিযোগে পুলিশ লাইনে ক্লোজড করে তাদের বিরুদ্ধে বিভাগীয় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

NO COMMENTS

LEAVE A REPLY