জুরাইনে ডিবির সহকারী কমিশনারসহ গুলিবিদ্ধ ৩

SHARE

vfdeওয়ার্ল্ড ক্রাইম নিউজ বিডি ডট কম,নিজস্ব প্রতিনিধি,১৩ আগস্ট : পুরান ঢাকার জুরাইনে অস্ত্র উদ্ধারে গিয়ে সন্ত্রাসীদের গুলিতে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের একজন জ্যেষ্ঠ সহকারী কমিশনারসহ তিনজন গুলিবিদ্ধ হয়েছেন। এ সময় সেলিম নামের একজন পথচারী ও সহকারী কমিশনারের একজন সোর্স গুলিবিদ্ধ হয়েছেন। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

গতকাল শনিবার রাত পৌনে নয়টার দিকে পোস্তগোলায় নগর স্বাস্থ্যকেন্দ্রের সামনে এই ঘটনা ঘটে।

শ্যামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রাজ্জাক বলেন, পোস্তগোলায় নগর স্বাস্থ্যকেন্দ্রের সামনে রাহুল পাটোয়ারি গুলিবিদ্ধ হয়েছেন বলে তারা জানতে পেরেছেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন গুলিবিদ্ধ পথচারী সেলিম বলেন, রাতে ঘটনাস্থলের পাশে দাঁড়িয়ে তিনি চা খাচ্ছিলেন। এ সময় পেছন থেকে একটি গুলি এসে তার পিঠে লাগে।

রাতে ঢাকা মহানগর পুলিশ কমিশনার (ডিএমপি) আছাদুজ্জামান মিয়া সাংবাদিকদের বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রাহুল পাটোয়ারির নেতৃত্বে ডিবি পুলিশের একটি দল জুরাইনে অস্ত্র ব্যবসায়ীদের আটক করতে গিয়েছিল। পুলিশ অস্ত্র ব্যবসায়ীদের ঘিরে ফেললে রাহুল পাটোয়ারিকে মূল অস্ত্র ব্যবসায়ী জাপটে ধরেন। এ সময় পাশ থেকে আরেকজন তার পেটের বাম দিকে গুলি করেন। অন্য সদস্যরা কিছু বুঝে ওঠার আগেই অস্ত্র ব্যবসায়ীরা পালিয়ে যায়। রাহুল পাটোয়ারি এখন শঙ্কামুক্ত।

NO COMMENTS

LEAVE A REPLY