রাশিয়ার আদালতে আসামিকে গুলি: নিহত ৩

SHARE

mosco_91935ওয়ার্ল্ড ক্রাইম নিউজ বিডি ডট কম,আন্তর্জাতিক প্রতিনিধি,০২ আগস্ট : রাশিয়ার রাজধানী মস্কোর রিজিওনাল আদালত থেকে পালানোর সময় পুলিশের গুলিতে নিহত হয়েছেন তিন আসামি। আজ মঙ্গলবারের এ ঘটনায় পুলিশের ২ সদস্যসহ  আহত হয়েছেন আরো কয়েকজন। রাশিয়া টাইমসের এক খবরে এ তথ্য জানানো হয়েছে।  নিহতরা সবাই জিটিএ গ্যাংয়ের সদস্য।

পুলিশের মুখপাত্র জানিয়েছে, ডাকাতির অভিযোগে ৫ জনের শুনানি চলছিল। এমন সময় তারা বন্দুক ছিনিয়ে নেয়ার চেষ্টা করে এবং পালানোর চেষ্টা করলে তাদের গুলি করে হত্যা করা হয়। ঘটনার সময় ২ অপরাধী ও ৩ নিরাপত্তা কর্মকর্তা আহত হয়েছেন। আদালত ভবনে কিছুক্ষণের জন্য কর্মকাণ্ড বন্ধ থাকার পরে আবার পুরোদমে কাজ শুরু হয়।

রাশিয়ার তদন্ত কমিটির মুখপাত্র স্ভেতলানা পেৎরেঙ্কো জানিয়েছেন, আসামিদের মধ্যে একজন এক পুলিশ কর্মকর্তার শ্বাসরোধ করার চেষ্টা করেন। এসময় ধ্বস্তাধ্বস্তিতে তারা পুলিশের কাছ থেকে অস্ত্র ছিনিয়ে নেয়। কিন্তু এক পুলিশ কর্মকর্তা ন্যাশনাল গার্ডের কাছে ফোন করতে সমর্থ হন।

জানা গেছে, বিবাদীরা জিটিএ গ্যাংয়ের সদস্য। মধ্য এশিয়ার নাগরিকদের নিয়ে গঠিত এ গ্যাংটির বিরুদ্ধে মস্কো এলাকায় বিভিন্ন হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগ রয়েছে।

NO COMMENTS

LEAVE A REPLY