যত জঙ্গি আছে সব খালেদা জিয়ার সঙ্গী: রেলমন্ত্রী

SHARE

Mujibul_Huqওয়ার্ল্ড ক্রাইম নিউজ বিডি ডট কম,রাজনীতি প্রতিনিধি,১৭ জুলাই :  রেলপথমন্ত্রী অ্যাডভোকেট মুজিবুল হক এমপি বাংলাদেশে যত জঙ্গি আছে সব খালেদা জিয়ার সঙ্গী বলে মন্তব্য করেছেন। এছাড়া ২০০৬ সালে খালেদা জিয়া শিক্ষকদের ওপর নির্যাতন করেছেন বলেও উল্লেখ করেন অ্যাডভোকেট মুজিবুল।

গতকাল রোববার বেলা ১১টায় জাতীয় প্রেসক্লাবের তৃতীয় তলায় ‘শিক্ষকদের মর্যাদা সুরক্ষায় বর্তমান সরকারের ভূমিকা’ শীর্ষক এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

এ সময় খালেদা জিয়াকে সন্ত্রাসী আখ্যায়িত করে মন্ত্রী বলেন, আমরা তাকে নির্বাচনে আসতে বলি, তিনি না এসে ধ্বংসাত্মক কর্মকাণ্ড করলেন। তিনি বোমা মারলেন, পেট্রলবোমা ‍মারলেন, মানুষ হত্যা করলেন, ইঞ্জিন পোড়ালেন, ট্রেনে পেট্রল বোমা মেরে যাত্রী হত্যা করেছেন, ট্রেনের বগি পুড়িয়েছেন, পুলিশ হত্যা করেছেন, বাসের চালক হত্যা করেছেন। খালেদা জিয়ার ব্যাপারে আমি এতটুকু বলতে চাই ‘যত জঙ্গি আছে সব খালেদা জিয়ার সঙ্গী’।

এছাড়া শিক্ষক নেতাদের আগামী নির্বাচনে আওয়ামী লীগের পক্ষে কাজ করার আহ্বান জানিয়ে তিনি বলেন, আপনারা শিক্ষক, আপনাদেরকে মানুষ সম্মান করে। আপনাদের কাছে বিনয়ের সঙ্গে অনুরোধ আপনারা সত্য কথা বলবেন। আগামীতে যাতে শেখ হাসিনা বাংলাদেশকে একটি উন্নত দেশে পরিণত করতে পারেন এজন্য আপনাদের সকলের সহযোগিতা কামনা করছি।

NO COMMENTS

LEAVE A REPLY