আমরা ভারতবিরোধী নই: ফখরুল

SHARE

ওয়ার্ল্ড ক্রাইম নিউজ বিডি ডট কম,নিজস্ব প্রতিনিধি,২৬ এপ্রিল : বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আমরা কখনোই ভারতবিরোধী নই, ভারতের জনগণের বিরুদ্ধে নই। সেটা আমার অধিকার যদি হরণ করে না হয়।

তিনি বলেন, যারা সরকারে আছেন তাদের দায়িত্ব জনগণের স্বার্থ রক্ষা করা। তারা সেই স্বার্থ রক্ষা করতে পারেননি। বাংলাদেশের মানুষের স্বার্থ রক্ষার্থে এই সরকার ব্যর্থ হয়েছে।

আজ বুধবার দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে মুক্তিযুদ্ধ ও জিয়াউর রহমান গবেষণা পরিষদের প্রকাশনা উৎসব ও ওয়েবসাইট উদ্বোধন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

ফখরুল বলেন, ‘আমরা নির্বাচনের মাধ্যমে ক্ষমতার পরিবর্তন চাই। কিন্তু সে নির্বাচন দেয়ার জন্য তো ক্ষেত্র তৈরি করতে হবে।  আমাকে কথাই বলতে দেবেন না, জনসভা করার অনুমতি দেয়া হবে না, র‌্যালি করার জন্য অনুমতি দেয়া হবে না। সভা করতে গেলে বলবেন নাশকতার পরিকল্পনা করছিল।

তিনি আরো বলেন, বিএনপির কথা বাদ দিন, সাধারণ মানুষের কোন নিরাপত্তাটা আছে? জীবনের কোন নিরাপত্তাটা আছে? আজকে একজন মানুষ আরেকজনকে খুন করছে, কিন্তু কোনো বিচার পাচ্ছে না।

মুক্তিযুদ্ধ ও জিয়াউর রহমান গবেষণা পরিষদের সভাপতি মাহতাব উদ্দিন জিমির সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) মো. ইব্রাহিম, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদ, সাংবাদিক নেতা আবদুল হাই শিকদার প্রমুখ।

NO COMMENTS

LEAVE A REPLY